ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

মেয়েদের সারপ্রাইজ পার্টিতে জন্মদিনের কেক কাটলেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীরের আজ জন্মদিন। জীবনের আরেকটি বছর পার করে পা দিয়েছেন নতুন বছরে ।দীর্ঘদিন ধরে অডিও, প্লেব্যাক ও ষ্টেজ শোতে রয়েছে তার সরব উপস্থিতি । জন্মদিনে দুই মেয়ের কাছ থেকে সারপ্রাইজ পেলেন আঁখি আলমগীর।


জন্মদিনের বিশেষ এই দিনের প্রথম প্রহরে (বুধবার দিবাগত রাতে) সারপ্রাইজ পেয়েছেন আঁখি। বড় মেয়ে স্নেহা ও ছোট মেয়ে আরিয়া এই সারপ্রাইজ দিয়েছে। তারা দু’জন মায়ের জন্মদিন উপলক্ষে পুরো ঘর সাজিয়ে আলোকসজ্জা করে মাকে সারপ্রাইজ দেন । সাথে ছিলো উপহার সোনার নেকলেস। পরে ঘরোয়া আয়োজনে মেয়েদের সঙ্গে কেক কাটেন তিনি । এ সময় তার মা ও পরিবারের অন্যরাও উপস্থিত ছিলেন।


মেয়েদের সারপ্রাইজ পার্টির ছবি ফেসবুকে শেয়ার করে আঁখি আলমগীর লেখেন, খুব সুন্দর জন্মদিনের সারপ্রাইজ পার্টি আয়োজন করেছে আমার মেয়েরা। আলহামদুলিল্লাহ্।


কিংবদন্তি অভিনেতা আলমগীরের কন্যা আঁখি। শৈশবে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তবে তিনি অভিনয়ে স্থায়ী হননি তিনি। অভিনয় ছেড়ে সংগীতাঙ্গনে মুগ্ধতা ছড়িয়ে এখনও নিয়মিত গেয়েই চলেছেন ।


১৯৮৪ সালে ‘ভাত দে’ সিনেমাতে অভিনয় করে শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন আঁখি আলমগীর। গানের ভুবনে তার আবির্ভাব ঘটে প্লেব্যাক দিয়ে। ১৯৯৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘প্রথম কলি’।এখন পর্যন্ত তার ১৮টি একক অ্যালবাম প্রকাশ পেয়েছে। এছাড়া এই গায়িকা ৫০টিরও বেশি মিক্সড অ্যালবাম, ১৩০টিরও বেশি সিনেমায় প্লেব্যাক করেছেন।

ads

Our Facebook Page